পোশাকে এখন শুধু চুমকির চমক (প্রথম আলো)- ক্লাবহাউস (Klubhaus)

পোশাকে চুমকি বা সিকোয়েন্স বেশ জনপ্রিয় এখন। পোশাক পাশ্চাত্য বা দেশীয় যে কাটেরই হোক না কেন, থাকছে এখন সিকোয়েন্সের ব্যবহার। চুমকির সঙ্গে মিলিয়ে বেছে নিতে হবে সাজপোশাকের অন্যান্য উপকরণ।

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩, ০৮: ৩০

পুরো পোশাকে বা একাংশে এখন প্রাধান্য পাচ্ছে চুমকি। মডেল: সুনেরাহ্ বিনতে কামাল, পোশাক: ক্লাবহাউস, সাজ: অরা বিউটি লাউঞ্জ, ছবি: কবির হোসেন,


শীত ফ্যাশনের আসল মজাই হচ্ছে, এ সময় রংবেরঙের পোশাক পরায় নেই মানা। শীতের ধূসরতা কাটাতে সাজপোশাকে জায়গা করে নেয় জমকালো সব নকশা। শীতপোশাকের পুরোটায় সিকোয়েন্স বা চুমকির ব্যবহার সে রকমই একটি ধারা। পাশ্চাত্য বা দেশীয়, যে কাটেরই পোশাক হোক, থাকতে পারে সিকোয়েন্সের ব্যবহার।

আনুষ্ঠানিক আয়োজনে চুমকির পোশাকের সঙ্গে বেছে নিন হিলের জুতা। পোশাক: ক্লাবহাউসছবি: কবির হোসেন




২০২২ সালে জনপ্রিয় ছিল আরামদায়ক আর সহজাত পোশাকের চল। এ বছর কাট আর নকশা নিয়ে বেশ পরীক্ষা–নিরীক্ষা করা হবে। লন্ডন, প্যারিস, নিইউয়র্ক, মিলানের ফ্যাশন শোতে নামকরা ব্র্যান্ডগুলোর কাজ থেকে সে রকম একটা ধারণা ইতিমধ্যেই পাওয়া গেছে। সৃজনশীলভাবে পোশাকের ওপর চুমকিকে ঢেলে দেওয়া হচ্ছে। দাওয়াতে বা সারা দিনের পোশাক—সবখানেই থাকতে পারে চুমকির ব্যবহার। তবে স্থান আর সময় অনুযায়ী পাল্টে যাবে চুমকির নকশা।

চুমকির নিজেরই আছে নিজস্ব শক্তিশালী ভাষা। কেউ যখন এ ধরনের নকশার পোশাক পরে, তখন খুবই গুরুত্বপূর্ণ হলো নিজস্ব একটা স্টাইল। না হলে আপনি পোশাকের নকশার ভারে হারিয়ে যেতে পারেন। মেকআপ এবং চুলের স্টাইল এমনভাবে করতে হবে, যাতে করে পুরো সাজপোশাকেই একটা ভারসাম্য থাকে। চুমকির পোশাকের সঙ্গে সাজতে হবে সচেতনভাবে। এ ধরনের পোশাকের সঙ্গে খুব চকচকে মেকআপ না করাই ভালো।

 

 

ছবি: ক্লাবহাউস

Source: https://www.prothomalo.com/lifestyle/fashion/sfcuqkhcp0?fbclid=IwAR2Dr9X2jLHvFsi_QxOliHjbFPinwnuvZPFw4NZsNKUvOq6Yr7RGGloESaA

Leave a comment

Please note, comments must be approved before they are published

Cart

All available stock is in the cart

Your cart is currently empty.